ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীর বাদামতলীতে যানজট নিরসনে অভিযান, গ্রেফতার ১৬

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
রাজধানীর বাদামতলীতে যানজট নিরসনে অভিযান, গ্রেফতার ১৬

ঢাকা: রাজধানীর বাদামতলী এলাকায় যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্ত করতে বিশেষ অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক লালবাগ বিভাগ। এ সময় জনগণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) বিকেলে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার সকালে ট্রাফিক লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহিদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় রাস্তা প্রতিবন্ধকতাকারী যানবাহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ ফুটপাত দখল করে জনসাধারণের চলাচল বিঘ্ন সৃষ্টি করায় ১৬ জনকে গ্রেফতার করে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়।

তিনি আরও জানান, বাদামতলী এলাকার ফল মার্কেটগুলোতে আসা ট্রাক ও কাভার্ড ভ্যানগুলো রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে নিয়মিতভাবে এ এলাকায় যানজট সৃষ্টি করছে। এ সমস্যা নিরসনে লালবাগের ডিসি মো. মেহেদী হাসান ফল ব্যবসায়ী এবং স্থানীয় নেতাদের সঙ্গে একাধিকবার বৈঠক করেছেন। এরপরও যানজট নিরসন না হওয়ায়, ট্রাফিক লালবাগ বিভাগ ও কোতয়ালী থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে।  

বাদামতলীসহ অন্যান্য এলাকার যানজট নিরসনে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।