ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাজিতপুরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
বাজিতপুরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: ভেজালবিরোধী অভিযানে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) উপজেলার সরারচর বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এসময় উপস্থিত ছিলেন বাজিতপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টরসহ জেলা পুলিশ সদস্যরা।

সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, মঙ্গলবার বাজিতপুর উপজেলার সরারচর বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ওজনে কম দেওয়া, হাইড্রোজ, ক্যামিক্যাল ও রঙের ব্যবহার করে মিষ্টি তৈরি করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিধিমোতাবেক ভাই ভাই সুইটসকে ১০ হাজার টাকা, আল্লার দান মিষ্টান্ন ভাণ্ডারকে ১০ হাজার টাকা, মা মিষ্টান্ন ভাণ্ডারকে ১২ হাজার টাকা, শ্রী দুর্গা মিষ্টান্ন ভাণ্ডারকে ৪ হাজার টাকা ও শ্রী লক্ষ্মী নারায়ণ মিষ্টান্ন ভাণ্ডারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়াও উপস্থিত ভোক্তা ও ব্যবসায়ীদের মধ্যে লিফলেট ও প্যাম্পলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮d, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।