ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ইন্দুরকানীতে বাসচাপায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
ইন্দুরকানীতে বাসচাপায় কলেজছাত্র নিহত প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে বাসচাপায় মো. আল মারুফ লিয়ন (২৩) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বন্ধু মাহামুদ হোসেন (২২)।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) উপজেলার পাড়ের হাট সড়কের চারাখালীর শেখ ফজলুল হক ব্রিজের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। লিয়ন উপজেলার সদর ইউনিয়নের সেউতিবাড়িয়া গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে। তিনি খুলনায় একটি বেসরকারি টেক্সটাইল কলেজের শেষ বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লিয়ন ও তার বন্ধু মাহামুদ মোটরসাইকেলে করে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন। পথে শেখ ফজলুল হক সেতুর ঢালে চন্ডিপুরের দিকে যাওয়ার সময় পায়রা পরিবহন নামে একটি বাস তাদের চাপা দেয়। এতে দুজনে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক লিয়নকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার মো. আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, আহতদের মধ্যে কলেজছাত্র লিয়নকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।