ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু ফেরি

মানিকগঞ্জ: ঘন কুয়াশার কারণে প্রায় ১২ ঘণ্টা বন্ধ থাকার পর মানিকগঞ্জের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিকের বিষয়টি নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান।

 

তিনি বলেন, মঙ্গলবার (৮ ডিসেম্বর) দিবগত রাত সোয়া ১০টার দিকে মাঝ পদ্মায় কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় দুর্ঘটনা এড়াতে সাময়িকভাবে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। কুয়াশার ঘনত্ব কমে আসায় বুধবার সকাল ১০টা থেকে পুনরায় ফেরি চলাচল শুরু করে। এছাড়া মাঝ পদ্মায় আটকে থাকা চারটি ফেরি গন্তব্যে পৌঁছেছে। এ নৌরুটে ১৬টি ফেরির মধ্যে ১৫টি যানবাহন পারাপারের কাজে নিয়োজিত রয়েছে। বাকি একটি ফেরি ভাসমান কারখানা মেরামতের জন্য রাখা হয়েছে।

এদিকে দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় ঘাট এলাকায় কয়েক শতাধিক যাত্রীবাহী পরিবহন, পণ্যবোঝাই ট্রাক, অ্যাম্বুলেন্স ও ছোট গাড়ি (প্রাইভেটকার) পারের অপেক্ষায় রয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।