ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে জখম, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে জখম, গ্রেফতার ২

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ২ বখাটেকে আটক করেছেন।

 

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) উপজেলার খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- ওই গ্রামের  গ্রামের হাসেম আলী শরীফের ছেলে জাকির শরীফ (৪০), জাহাঙ্গীর শরীফ (৫০) এবং লিটন শরীফ (২৮)।

ভুক্তভোগীরা জানান, ৩ দিন আগে জাহাঙ্গীর শরীফের এক ভাগ্নি খুলনা থেকে তাদের বাড়িতে বেড়াতে আসে। বুধবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায় অন্য তিনটি মেয়ের সঙ্গে তার ভাগ্নি গ্রাম ঘুরতে বের হয়। তখন স্থানীয় কিছু বখাটে তাদের তাড়া করলে তারা পাশ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে তার মামারা বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তাদের দেখে নেওয়ার হুমকি দেয় ওই সব বখাটেরা। এর জের ধরে বৃহস্পতিবার সকালে জাকির, জাহাঙ্গীর ও লিটন কাজের জন্য বাইরে বের হলে ওই সব বখাটেদের নেতৃত্বে ৮-১০ জন হাতুড়ি, লোহার শাবল এবং ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। গুরুতর আহত তিনজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সেখান থেকে মোস্তফা ও মালেক নামে দুইজনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।