ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উজিরপুরে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
উজিরপুরে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার পশ্চিম মশাং গ্রামে নিখোঁজ হওয়ার ২ দিন পর ঝরনা রানি মল্লিক (৪৫) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে থানা পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

 

ঝরনা ওই গ্রামের প্রয়াত বিশ্বনাথ মল্লিকের স্ত্রী ছিলেন। তার দুই মেয়ে বিবাহিত এবং এক ছেলে কলেজে পড়ে। এর আগে গত সোমবার (৭ ডিসেম্বর) সকাল থেকে ঝরনা নিখোঁজ ছিলেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বাংলানিউজকে জানান, বুধবার সকালে নিহতের বাড়ি সংলগ্ন এলাকার একটি জাম গাছের সঙ্গে এক নারীর মরদেহ ঝুলতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পুলিশ তার মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।  

তার শরীরের বিভিন্ন স্থানে কালো দাগের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করে গাছে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে তা নিশ্চিত নয় পুলিশ। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে এ বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়েরসহ আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।