ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোরে ১০ জয়িতাকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
যশোরে ১০ জয়িতাকে সংবর্ধনা ১০ জয়িতাকে সংবর্ধনা। ছবি: বাংলানিউজ

যশোর: কমলা রঙের বিশ্বের নারী, বাঁধার পথ দেবেই পারি’ স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস পালিত হয়েছে।  

বুধবার (০৯ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর যশোরের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ সময় যশোরের ১০ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন যশোরের অতিরিক্ত জেলা (শিক্ষা ও আইসিটি) শাম্মী ইসলাম। জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সকিনা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাঁচতে শেখার নির্বাহী পরিচালক এঞ্জেলা গমেজ, জয়তি সোসাইটির নির্বাহী পরিচালক অর্চনা বিশ্বাস, রাইটস যশোরের নির্বাহী পরিচালক বিনয় কৃষ্ণ মল্লিক। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জয়িতা সংবর্ধনা প্রাপ্ত আমেনা খাতুন ও ফারহানা ইয়াসমিন।  

জেলা পর্যায়ে সংবর্ধিতরা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী চৌগাছার হুদাপাড়া গ্রামের রোকেয়া আক্তার, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ঝিকরগাছার গদখালী পটুয়াপাড়া গ্রামের আমেনা খাতুন, সফল জননী নারী হিসেবে শার্শার নৈহাটি-শালকোনা  গ্রামের রাবেয়া খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী ঝিকরগাছার চাঁপাতলা গ্রামের রোকেয়া বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদার রাখায় ঝিকরগাছার পুরন্দপুর গ্রামে জেসমিন সুলতানা দীপ্তি।  

উপজেলা পর্যায়ে সংবর্ধিতা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী সদরের বকচর চৌধুরী পাড়ার ফারহানা ইয়াসমিন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী উপশহর ডি ব্লকের লাবনী আক্তার, সফল জননী নারী হিসেবে সদরের ছাতিয়ানতলা গ্রামের আবজুনারা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী বকচর মসজিদ পাড়ার ফারহানা ইয়াসমিন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদার রাখায় শিশু নিলয় ফাউন্ডেশনের নাছিমা বেগম।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
ইউজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।