ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে দপ্তরিকে গাছে বেঁধে নির্যাতনকারী শাহনুর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
সুনামগঞ্জে দপ্তরিকে গাছে বেঁধে নির্যাতনকারী শাহনুর গ্রেফতার দপ্তরিকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে গ্রেফতার শাহনুর মিয়া

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মুক্তাখাই প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিকে গাছে বেঁধে নির্যাতনকারী শাহনুর মিয়া (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার লালপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে জামালগঞ্জের লালপুর থেকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত শাহনুরকে গ্রেফতার করা হয়েছে।

একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন  বাংলানিউজকে জানান, ঘটনার পর পুলিশি তৎপরতার মাধ্যমে আসামিকে গ্রেফতার করা হয়েছে। শিগগিরই আসামিকে আদালতে পাঠানো হবে।

গত ০৮ ডিসেম্বর দুপুরে পাওনা টাকার জন্যে দক্ষিণ মুক্তাখাই গ্রামের বাসিন্দা ও মুক্তাখাই প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি তোফায়েল আহমদকে (৩২) পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়ার পর থেকে পুলিশ নড়েচড়ে বসে। এ ঘটনায় নির্যাতনের শিকার ওই দপ্তরি বাদী হয়ে একই গ্রামের মনোয়ার আলীর ছেলে শাহনুর মিয়ার (৩৫) বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।  

** সুনামগঞ্জে স্কুলের দপ্তরিকে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।