ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জুরাইনে শিশুর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
জুরাইনে শিশুর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর জুরাইনে মীম নামে (এক মাস ১০ দিন বয়সী) এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবার নাম মো. মিলন। তিনি জুরাইন বউ বাজারে কাঁচামাল বিক্রি করেন। আর শিশুটির মা জিয়াসমিন আক্তার গৃহিণী। তাদের একমাত্র সন্তান মীম।

মিলন জানান, স্বামী-স্ত্রী দু’জনের বাড়িই ফরিদপুরে। বর্তমানে থাকেন জুরাইন আফসার করিম রোডের ১০১ নম্বর বাড়িতে। বুধবার (৯ ডিসেম্বর) দিনগত রাতে জিয়াসমিনকে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে জিয়াসমিনের মা কাঞ্চনী বেগমের সঙ্গে তার ঝগড়া হয়। তিনি জিয়াসমিনকে এখন গ্রামের বাড়িতে নিয়ে যেতে না করেন। পরে ঝগড়া শেষে রাতে সবাই ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে মেয়েকে সুস্থ দেখেই কাজে যান মিলন। সকাল সাড়ে ৯টার দিকে তাকে খবর দেওয়া হয় তার মেয়েকে কাপড় দিয়ে মুড়িয়ে ব্যাগ ও জিনিসপত্র নিয়ে বাড়িতে চলে যাচ্ছেন জিয়াসমিন ও তার মা কাঞ্চনা। শিশুটির নাক-মুখ দিয়ে রক্ত ঝড়ছে। পরে তিনি বাসায় গিয়ে জিয়াসমিন ও তার মাকে আটকে রেখে শিশুটিকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিলনের অভিযোগ, যতবারই জিয়াসমিনের মা তাদের বাসায় আসতেন ততবারই ঝগড়া হতো। জিয়াসমিন ও তার মা তার সন্তানকে মেরে ফেলেছে। সে পুরোপুরি সুস্থ ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের মর্গে রাখা হয়েছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, একটি শিশু মারা যাওয়ার খবর পেয়েছি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।