ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে এক ব্যক্তিকে কুপিয়ে জখম

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
সাভারে এক ব্যক্তিকে কুপিয়ে জখম প্রতীকী

সাভার (ঢাকা): জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাভারে মো. নজরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে সাভার থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী নজরুল।

বুধবার (০৯ ডিসেম্বর) বিকেল সাভারে ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সাভারে ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা গ্রামে মো. নজরুল ইসলামসহ আরও দু’জন বিলামালিয়া মৌজায় ২১ শতাংশ সাফ কাবলা দলিল মূলে জমি ক্রয় করে দীর্ঘদিন যাবত চাষাবাদ করছিলেন। কিন্তু গত কিছুদিন ধরে জোর করে জমি দখলের জন্য জমির মালিককে বিভিন্নভাবে ভয়ভীতি ও হত্যার হুমকি দিচ্ছেন আব্দুল মজিদ হাওলাদার (৫৩), আব্দুল বাতেন (৫০), মো. নাজিম উদ্দিন (২৮), আবু বক্কর (৪০) ও আবুল হোসেন। ০৯ ডিসেম্বর বিকেল জমির মালিক নজরুল ও তার বড় ভাই লুৎফর মোল্লা জমি দেখতে গেলে অভিযুক্তরাসহ অজ্ঞাত নামা ৮/১০ দুর্বৃত্ত আব্দুল মজিদের নেতৃত্বে লাঠিসোটা, লোহার রড, রামদা দিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। সে সময় আব্দুল মজিদ জমির মালিক নজরুলকে রামদা দিয়ে কুপিয়ে জখম করেন। সে সময় ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয়রা এসে গুরুতর আহত নজরুলকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বাংলানিউজজেক জানান, ভুক্তভোগী অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে জড়িতদেও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।