ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
নারায়ণগঞ্জে শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় নিখোঁজের ৯ দিনপর জিসান (৭) নামে একটি শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

পুলিশ জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় ইলিয়াস শেখের ছেলে জিসান ১ ডিসেম্বর দুপুরে নিখোঁজ হয়। এ ঘটনায় পরদিন সোনারগাঁ থানায় নিহতের বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরির পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনার পরও নিখোঁজ জিসানকে উদ্ধার করতে পারেনি। বৃহস্পতিবার বিআর স্পিনিং মিলের রান্না ঘর থেকে অর্ধগলিত বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ আরও জানান, বিআর স্পিনিং মিলের বাবুর্চি খালেদা রান্না ঘরে দুর্গন্ধ পেয়ে মিল কর্তৃপক্ষকে জানায়। পরে কারখানা কর্তৃপক্ষ ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধার করে। ঘটনাটি জানানোর পর বাবুর্চি খালেদা মোবাইল বন্ধ করে আত্মগোপনে চলে যায়।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান, বাড়ির পাশ্ববর্তী একটি শিল্প প্রতিষ্ঠান বি.আর স্পিনিংয়ে তিনি মালি হিসেবে কাজ করেন। তার কোনো শত্রু নেই। কিভাবে কি হলো জানেন না। তবে তার ছেলের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টন্তমূলক শাস্তি চাই।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের জন্যে পুলিশের অভিযান চলছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।