ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ড্রেনের পাশে মিষ্টি তৈরি: সিলেটে ফিজায় ৯ লাখ টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
ড্রেনের পাশে মিষ্টি তৈরি: সিলেটে ফিজায় ৯ লাখ টাকা জরিমানা

সিলেট: অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুতসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে সিলেটে খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ফিজা অ্যান্ড কোং-কে ৯ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) নগরের গোটাটিকর এলাকায় বিসিক শিল্প নগরী এলাকায় ফ্যাক্টরিতে  এ জরিমানা করেন র‌্যাব-৯ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আখতারুজ্জামান।

অভিযানিক দল সূত্র জানায়, ড্রেনের পাশে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি ও সংরক্ষণ, দুর্গন্ধযুক্ত পরিবেশ পণ্য প্রস্তুত ও প্যাকেটজাত করার কাজে নিয়োজিত কর্মীদের স্বাস্থ্যবিধি না মানা এবং খাদ্য উৎপাদনে ফ্যাক্টরি অব্যবস্থাপনায় ফিজার পরিচালক নজরুল ইসলাম বাবুলকে ৬ লাখ টাকা ও জেনারেল ম্যানেজার এহতেশাম মাবরুরকে ৩ লাখ টাকাসহ মোট ৯ লাখ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে ব্যবস্থাপনা পরিচালককে ৩ মাস ও জেনারেল ম্যানেজারকে দেড় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এছাড়া পৃথক অভিযানে সিলেটে সুপারস্টোর চেইন স্বপ্ন’র আম্বরখানা শাখায় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির অভিযোগে ৪ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।