ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শয়নকক্ষে মিললো শতবর্ষী বৃদ্ধের গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
শয়নকক্ষে মিললো শতবর্ষী বৃদ্ধের গলাকাটা মরদেহ

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় শয়নকক্ষ থেকে আব্দুল মোতালিব সরদার নামে একশ’ বছর বয়সী এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবার ও প্রতিবেশীরা জানিয়েছেন তিনি নিজেই নিজের গলাকেটে আত্মহত্যা করেছেন।

তবে এ নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।
 
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে নয়টা পর্যন্ত আব্দুল মোতালিবের মরদেহ চুনারুঘাট থানায় ছিল। তিনি উপজেলার চিমটিবিল গ্রামের বাসিন্দা ছিলেন।
 
চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) সম্রাট বাংলানিউজকে জানিয়েছেন, আনোয়ার হোসেন তার দুই ছেলে ও তাদের পরিবারের সঙ্গে থাকতেন। বেশ কিছুদিন ধরে তিনি শ্বাসকষ্টে আক্রান্ত এবং মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। বৃহস্পতিবার তার ৭ বছর বয়সী নাতনি শয়নকক্ষে গিয়ে দাদার গলাকাটা মরদেহটি দেখতে পায়।
 
তিনি আরও জানান, মরদেহের গলা প্রায় ৪ ইঞ্চি কাটা ছিল। ময়নাতদন্তের জন্য শুক্রবার (১১ ডিসেম্বর হবিগঞ্জ আড়াইশ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। পুলিশ শয়ন কক্ষ থেকে একটি রক্তমাখা দা জব্দ করেছে।
 
চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম বাংলানিউজকে বলেন, মৃতের পরিবার ও প্রতিবেশীরা জানিয়েছেন তিনি নিজেই দা দিয়ে নিজের গলাকেটে আত্মহত্যা করেছেন। এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি। এ নিয়ে পুলিশ গভীর তদন্তে নেমেছে।
 
বাংলাদেশ সময়: ০৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।