ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রমেক হাসপাতাল থেকে ৭ দালাল আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
রমেক হাসপাতাল থেকে ৭ দালাল আটক 

রংপুর: রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভ্রান্ত করে অর্থ নেওয়ার অভিযোগে সাত দালালকে আটক করেছে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিসি) সদস্যরা।  

রোববার (২০ ডিসেম্বর) দুপুরে হাসপাতালের ইমার্জেন্সি বিভাগসহ আশপাশের এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার উত্তম প্রসাদ পাঠক।  

তিনি জানান, কিছু দালাল রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের বিভ্রান্ত করে অর্থ আদায়সহ হয়রানিমূলক নানা কর্মকাণ্ড চালিয়ে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার ডিবি পুলিশ হাসপাতালে অভিযান চালায়। এসময় হাসপাতালের ইমার্জেন্সির সামনে এবং মেডিক্যাল কলেজের প্রধান প্রবেশপথের সামনের রাস্তায় রোগী ও তাদের আত্মীয়স্বজনকে বাধাপ্রদান, মারমুখি আচরণ এবং ভয়-ভীতি দেখানোর অভিযোগে সাত দালালকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- দিনাজপুরের হাজিরহাট এলাকার আবুল কাশেম (৫০), পরশুরাম থানার অকিবউদ্দিনের ছেলে মো. রফিক (৪১), হাজিরহাট থানার তফেল উদ্দীনের ছেলে মো. আব্দুল মন্নাফ (৩৫), কোতোয়ালি থানার মৃত আনছার উল্লাহর ছেলে মো. দুলাল (৪৫), হাজিরহাট থানার মো. খোরশেদ আলম (৬৭), ধাপ কাকলী লেন এলাকার মৃত এলাহীর ছেলে মো. ইসরাফিল (৩২) এবং তারাগঞ্জ এলাকার এলাহী বকশের ছেলে মো. জাহেদুল ইসলাম (৪৫)। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।