ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে বিএসইসির শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
বঙ্গবন্ধুর সমাধিতে বিএসইসির শ্রদ্ধা

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে গৃহীত কর্মসূচির অংশ হিসেবে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

রোববার (২০ ডিসেম্বর) দুপুরে বিএসইসির চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার প্রতি শান্তি কামনায় মোনাজাত করা হয়।

বিএসইসি নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, প্রধানমন্ত্রীর রাজনৈতিক সহকারী এনামুল হক (কালু), টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস ও মোস্তফা মোতাহার হোসেন প্রিন্স বৃক্ষরোপণ করেন। এছাড়া কমিশনের চেয়ারম্যান টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের সামনে ও হেলিপ্যাড সংলগ্ন স্থানে শেষ হওয়া ৩৫০টি বৃক্ষরোপণ কর্মসূচির নামফলক উদ্বোধন করেন।

কর্মসূচিতে অংশগ্রহণ করে বিএসইসির চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, কমিশনার খন্দকার কামালউজ্জামান, ড. শেখ শামসুদ্দিন আহমেদ, ড. মিজানুর রহমান ও মো. আব্দুল হালিমসহ সবাই পরিদর্শন বইয়ে সই করেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।