ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ

শেরপুর: শেরপুরে শ্রমিকদের হাতে ময়মনসিংহের মালিকের বাস আটকের ঘটনাকে কেন্দ্র করে বুধবার (২৩ ডিসেম্বর) বিকেল থেকে শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। এ কারণে দুর্ভোগ ও ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

জেলা বাস-কোচ মালিক সমিতি সূত্রে জানা যায়, গত মঙ্গলবার শেরপুর-ঢাকা মহাসড়কে চলাচলকারী সোনার বাংলা সার্ভিসের একটি বাস শেরপুর শহরের গৌরীপুর এলাকার পৌর বাস টার্মিনাল থেকে ঢাকায় যাচ্ছিল। পথে শহরের নবীনগর এলাকার অস্থায়ী বাস টার্মিনাল থেকে যাত্রী তোলে বাসটি।

এতে নবীনগর বাস টার্মিনালের কয়েকজন শ্রমিক ওই বাসের চালক ও চালকের সহকারীদের সঙ্গে খারাপ আচরণ করেন। সোনার বাংলা সার্ভিসের ওই বাসের মালিক ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুব আলম। ঘটনাটি ময়মনসিংহের বাস শ্রমিকদের মধ্যে ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ শ্রমিকেরা শেরপুর থেকে ঢাকাগামী বাসগুলো ময়মনসিংহের শম্ভুগঞ্জ সেতু এলাকায় আটকে দেন।

এরপর যাত্রী ও যানবাহনের নিরাপত্তার স্বার্থে শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতি গতকাল বুধবার বিকেলে শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়।

শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি ছানুয়ার হোসেন বলেন, নবীনগর এলাকার শ্রমিক নামধারী উচ্ছৃঙ্খল ব্যক্তিদের কর্মকাণ্ডের বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।