ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

অসহায়দের পাশে রান্না করা খাবার নিয়ে এবিএফ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
অসহায়দের পাশে রান্না করা খাবার নিয়ে এবিএফ

করোনা ভাইরাস পরিস্থিতিতে নগরীর বিভিন্ন স্থানে হতদরিদ্র, ভিখারী, ছিন্নমূল, ভাসমান মানুষ ও পথশিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ অব্যাহত রেখেছে সামাজিক সংগঠন আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন (এবিএফ)।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার বিভিন্ন মোড়ে এবং চট্টগ্রাম নগরীর মুরাদপুর-বহদ্দারহাট-চকবাজার রেল স্টেশনসহ বিভিন্ন এলাকায় ভবঘুরে ভাসমান মানুষের হাতে রান্না করা খাবার তুলে দেন এবিএফের সভাপতি নাগরিক সংগঠক যিকরু হাবিবীল ওয়াহেদ।

এ সময় অন্যান্যের মধ্যে খাবার বিতরণে সহযোগিতা করেন জনাব হায়দার আলী, শওকত হোসেন, আনিস রহমান, নাজমুন খানম, পঙ্কজ নাথ,শারমিন আক্তারসহ এবিএফের সম্মানিত সদস্য, কর্মকর্তা এবং শুভানুধ্যায়ীরা।

রান্না করা খাবার বিতরণকালে এবিএফ সভাপতি যিকরু হাবিবীল ওয়াহেদ বলেন, ভাসমান মানুষগুলোও সমাজের অংশ, তাদের দায়িত্ব রাষ্ট্রের এবং সমাজের বিত্তবানদের। তাদের থাকার এবং রান্না করে খাওয়ার কোন ব্যবস্থা না থাকাতে তাদের কষ্টের কোন শেষ নেই। তাই এসব ভাসমান এবং ছিন্নমূল মানুষগুলোর সহযোগিতায় সবার এগিয়ে আসা উচিত।

আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের এমন মানবিক প্রয়াস অব্যাহত থাকবে বলেও জানান নাগরিক সংগঠক জনাব যিকরু হাবিবীল ওয়াহেদ।

তাছাড়া এ কর্মসূচি সফল করতে যারা বিভিন্নভাবে সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান তিনি। সংবাদ বিজ্ঞপ্তি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।