ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ৬০০ কেজি জাটকা জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
চাঁদপুরে ৬০০ কেজি জাটকা জব্দ জব্দ জাটকা

চাঁদপুর: চাঁদপুর মেঘনা নদীর মোহনা এলাকায় অভিযান চালিয়ে যাত্রাবাহী একটি লঞ্চ থেকে ৬০০ কেজি (১৫ মণ) জাটকা জব্দ করেছে কোস্টগার্ড।  

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বি এন খন্দকার মুনিফ তকি এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

 

লেফটেন্যান্ট বি এন খন্দকার মুনিফ তকি বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে মেঘনা নদীর মোহনায় এমভি কর্ণফুলী-১৩ নামে যাত্রীবাহী লঞ্চে অভিযান চালায় কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের টহল সদস্যরা। সে সময় লঞ্চটি থেকে আনুমানিক ৬০০ কেজি জাটকা জব্দ করা হয়।  

জব্দ করা জাটকাগুলো শুক্রবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক (ডিসি) কার্যালয়ের নির্বাহী মেজিস্ট্রেট মো. উজ্জ্বল হোসেন এবং সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মাহবুব রশীদের উপস্থিতিতে স্থানীয় এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্ডে এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মাছ ধরা, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান বি এন খন্দকার মুনিফ তকি।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।