ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে জেএমবির ২ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
সাভারে জেএমবির ২ সদস্য আটক আটক জেএমবির ২ সদস্য

সাভার (ঢাকা): সাভারে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির দুই সক্রিয় সদস্যকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৩ এর সদস্যরা।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

আটক দু’জন হলেন- রাজবাড়ী সদর উপজেলার নিজপাড়া গ্রামের আহসান (২৭) ও ঠাকুরগাঁও জেলার আব্দুস সাত্তারের ছেলে আলমগীর (২৮)। তারা দুজনই জেএমবির স্বয়ংক্রিয় সদস্য। দু’জনের মধ্যে আহসান সাভারের ওলাইল এলাকায় থাকতেন।  

ওসি সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে সাভারের ওলাইল এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্য আহসানকে আটক করে র‌্যাব। পরে আহসানের দেওয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে জেএমবির আরেক সদস্য আলমগীরকে আটক করে। সে সময় তাদের কাছ থেকে জিহাদি বই জব্দ করা হয়।  

আটক দু’জনকে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। হস্তান্তর করা দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে দুপুরে ঢাকার মুখ্য আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।