ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নারী শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নারী শ্রমিক নিহত প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সড়ক দুর্ঘটনায় মাকসুদা আক্তার পারুল (৪৫) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে মোগরাপাড়া কাঁচাবাজার এলাকার মহাসড়ক পারাপারের সময় গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে তিনি নিহত হন।

নিহত মাকসুদা আক্তার পারুল উপজেলার বৈদ্যেরবাজার চাঁদেরকিত্তি এলাকার মৃত সামসুদ্দিনের মেয়ে। তিনি মেঘনা শিল্পাঞ্চলে একটি ফাইবার কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

কাঁচপুর হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) বেনু মিয়া স্থানীয়দের বরাত দিয়ে জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের চাঁদেরকিত্তি এলাকার মৃত সামসুদ্দিনের মেয়ে পারুল আক্তার প্রতিদিনের মতো রাতে কাজ শেষে ভোররাতে মেঘনা থেকে গাড়িযোগে মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার এলাকায় আসেন। সেখান থেকে তিনি মহাসড়কের মাঝখানের ডিভাইডারের উপর দিয়ে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহত মহিলার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।