ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বনানীতে চিরনিদ্রায় এম এ হাসেম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
বনানীতে চিরনিদ্রায় এম এ হাসেম এম এ হাসেম

ঢাকা: পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য শিল্পপতি এম এ হাসেমের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) বাদ জুমা রাজধানীর গুলশানের আজাদ মসজিদে তার জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

দাফনের সময় মরহুমের ছেলেসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। তবে স্বাস্থ্যবিধি থাকায় সীমিত সংখ্যক মানুষকে কবরস্থানে প্রবেশাধিকার দেওয়া হয়।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত বুধবার (২৩ ডিসেম্বর) দিনগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এম এ হাসেম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। করোনার সংক্রমণ হওয়ার পর গত ১১ ডিসেম্বর তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত ১৬ ডিসেম্বর তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এম এ হাসেম ১৯৫৯ সালে ব্যবসা শুরু করেন। তিনি বিভিন্ন ব্যবসার পাশাপাশি বেসরকারি খাতের সিটি ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের প্রতিষ্ঠাতাদেরও একজন। ব্যাংক দু‘টির চেয়ারম্যান পদেও দায়িত্ব পালন করেন। এছাড়া জনতা ইনস্যুরেন্স কোম্পানির প্রতিষ্ঠাতাদেরও একজন তিনি। নোয়াখালী থেকে জাতীয় সংসদের নির্বাচিত সদস্যও ছিলেন এম এ হাসেম।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।