ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মহাসড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টা, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
মহাসড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টা, আটক ৪

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর-ঢাকা মহাসড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে পালানোর সময় চার ডাকাতকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- শিপন (২৬), আতিক(১৯), রুবেল ভোলা (২৫) ও শামীম (২৪)।

শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বাংলানিউজকে এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, এর আগে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দিনগত ভোরে গোবিন্দগঞ্জ পৌরসভার গোবিন্দগঞ্জ-পলাশবাড়ী মহাসড়কের বোয়ালিয়া হেলিপ্যাডের সামনে গাছ ফেলে রংপরগামী নাবিল পরিবহনসহ একাধিক বাস আটকের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় সংঘবদ্ধ ডাকাত দল। একই সময়ে স্থানীয় কাটাখালি এলাকা থেকে বিভিন্ন মালামাল বোঝাই ব্যাটারিচালিত একটি ভ্যান ডাকাত দলের সামনে পরলে ডাকাতরা ভ্যানচালক সাবুকে বেঁধে রেখে তার ভ্যানসহ ভ্যানে থাকা বিভিন্ন পণ্য, মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে ৯৯৯ এ খবর পেয়ে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ভ্যানচালককে উদ্ধার করে। তার দেওয়া তথ্যমতে অভিযান চালিয়ে পণ্যসহ চার ডাকাতকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।