ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেতা আইন উদ্দিনের মৃত্যু, রাষ্ট্রপতির শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আ.লীগ নেতা আইন উদ্দিনের মৃত্যু, রাষ্ট্রপতির শোক

ঢাকা: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বঙ্গভবন প্রেস উইং শুক্রবার (২৫ ডিসেম্বর) জানায়, শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন, মরহুম আইন উদ্দিন ছিলেন মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষে একজন সাহসী যোদ্ধা।

স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগকে সংগঠিত করতে তার অবদান ছিল অত্যন্ত প্রশংসনীয়।

রাষ্ট্রপতি মরহুম আইন উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আব্দুল ওয়াহাব আইন উদ্দিন শুক্রবার রাত ৯টা ৫০ মিনিটে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

এর আগে বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের উপজেলার চারিপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় কটিয়াদী থেকে মোটরসাইকেল করে আব্দুল ওয়াহাব আইন উদ্দিন চারিপাড়া এলাকার একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে যাচ্ছিলেন। চারিপাড়া এলাকায় ডানদিকে সরু রাস্তায় নামার সময় পেছন থেকে একটি পিকআপভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক সজিব ও আরোহী আব্দুল ওয়াহাব আইন উদ্দিন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহত আব্দুল ওয়াহাব আইন উদ্দিনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এরপর সর্বশেষ শুক্রবার তাকে উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। সেখানে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এমইউএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।