ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
গাজীপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পশ্চিম চৈতরপাড়া এলাকায় নাজমা বেগম (৫০) নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত নাজমা উপজেলার পশ্চিম চৈতরপাড়া এলাকার মোমেন মির্জার স্ত্রী।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার পশ্চিম চৈতরপাড়া এলাকার সৌদিআরব প্রবাসী মোমেন মির্জার স্ত্রী নাজমা বেগমকে মাথায় আঘাত প্রাপ্ত অবস্থায় ঘরের ভেতর পড়ে থাকতে দেখে বাড়ির লোকজন। পরে গুরুতর আহতাবস্থায় নাজমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে রাতেই ঢাকার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে নাজমাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শনিবার (২৬ ডিসেম্বর) সকালে পুলিশ নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।