ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে হামলা, আহত ৪

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আশুলিয়ায় বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে হামলা, আহত ৪ আহতরা।

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে হামলার ঘটনায় চার জন আহত হয়েছেন। আহতরা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন৷ 

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে আশুলিয়ার গোরহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- হানিফ সরকার (২৬), আবু সামাদ (৫০), আলকাস (৪৫), মুক্তা সরকার (৫৫)। এরা সবাই আশুলিয়ার গোরহাটের বাসিন্দা।  

অভিযুক্তরা হলেন- জামালের ছেলে সোরহাব (৪২), আনা মিয়া (৪৫) তার ছেলে রানা (২২) ও আলামিন (২১), সুনা মিয়ার ছেলে সম্রাট (২৮) ও আলমগীর (২৭)।  

আহত হানিফের স্বজন তানভির আহম্মেদ জানান, কয়েকদিন আগে হানিফদের জমিতে বিদ্যুতের খুঁটি বসানোর জন্য পাঁয়তারা করছিলেন সোরহাব। পরে হানিফ বাধা দিলে তাকে নানাভাবে হুমকি ধমকি দেন সোরহাব। শনিবার সকালে কারখানায় যাচ্ছিল হানিফ। পথে সোরহাব, আনা মিয়া, রানাসহ আরও কয়েকজন তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে আবু সামাদ, আলকাস ও মুক্তার হানিফকে রক্ষা করতে গেলে তাদেরও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে হামলাকারীরা।

এ বিষয়ে ইয়ারপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল আওয়াল বাংলানিউজকে বলেন, ঘটনা শুনে তাদের হাসপাতালে দেখতে এসেছি। সোরহাবরা একটি বাহিনী তারা এলাকার ভেতর অনেক অপকর্ম করে। তাদের বিভিন্ন জনের নামে থানায় একাধিক মামলাও রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসাআই) ইকবাল বাংলানিউজকে বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।