ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুনের মামলায় পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
খুনের মামলায় পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পরকিয়ার জেরে খুন হওয়া ৩ সন্তানের জননী গৃহবধূ হাছিনা বেগম হত্যা মামলার প্রতিবেদনে পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এবং মরদেহ পুনরায় উত্তোলন করে তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার।  

শনিবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে গৃহবধূর বোন হোস পিয়ারা বেগমের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার স্বজন শেফালি বেগম।

 

লিখিত বক্তব্যে বলা হয়, ১০ বছর আগে নবীনগরের ওয়ারুক গ্রামের আইয়ুব আলীর ছেলে দানিছ মিয়ার সঙ্গে চড়িলাম গ্রামের মৃত আব্দুল হাকিমের মেয়ে হাছিনা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে দানিছ হাছিনাকে বিভিন্ন সময় যৌতুকের জন্য মারধর করতেন। এছাড়া দানিছ প্রতিবেশি এক নারীর সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়েন। এতে বাধা দেওয়ায় ৩ ফেব্রুয়ারি দানিছ হাছিনাকে মারধর করেন। পরে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য হাছিনাকে ঢাকায় নেওয়ার পথে তিরি মারা যান। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করতে চাইলে পুলিশ কৌশলে যৌতুক আইনে মামলা করেন। পরে আদালতে হত্যা মামলা দায়ের করলে তদন্তকারী কর্মকর্তা আসামি পক্ষের দ্বারা প্রভাবিত হয়ে মিথ্যা প্রতিবেদন দিয়েছে বলেও অভিযোগ করেন।  

এ সময় তারা পুনরায় মরদেহ উত্তোলন করে আবারও তদন্তের দাবি জানায়। সংবাদ সম্মেলনে নিহতের মা আম্বিয়া খাতুন, ভাই আরমান হোসেনসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।