ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে বিপদগামিতা রোধে জনসচেতনতামূলক প্রশিক্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
ফেনীতে বিপদগামিতা রোধে জনসচেতনতামূলক প্রশিক্ষণ ফেনীতে বিপদগামিতা রোধে জনসচেতনতামূলক প্রশিক্ষণ

ফেনী: জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী কর্মকাণ্ডে নৈতিকতা অবক্ষয় ও বিপদগামিতা রোধে যুবকদের ভূমিকা শীর্ষক জনসচেতনতামূলক প্রশিক্ষণের আয়োজন করে যুব উন্নয়ন অধিদপ্তর।

শনিবার (২৬ ডিসেম্বর) অধিদপ্তরের ফেনী কার্যালয়ে অনুষ্ঠিত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মো. আনোয়ার।

যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক কবির মজুমদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইলামিত্র ইয়ুথ ফাউন্ডেশন সভাপতি বৃষ্টি পাল ও আরমান সোসাইটির আরমান রিয়াকত।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মো. আনোয়ার বলেন, ‘বর্তমানে যুব সমাজ জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকসহ নানাবিধ অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে। ফলে সে নিজে ক্ষতিগ্রস্ত হচ্ছে, পরিবারকেও ক্ষতিগ্রস্ত করছে। এতে দেশেরও ক্ষতি হচ্ছে। এ অবক্ষয় থেকে বাঁচতে মূল ভূমিকা তরুণদেরই নিতে হবে। নিজেদের সুন্দর ভবিষ্যতের কথা চিন্তা করে এসব থেকে দূরে থাকতে হবে। দেশপ্রেম থাকতে হবে। দেশপ্রেমের আলোকে নিজের ও দেশের উন্নয়নের কথা চিন্তা করে কাজ করে যেতে হবে। ’

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
এসএইচডি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।