ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

র‌্যাবের পৃথক অভিযানে ২১ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
র‌্যাবের পৃথক অভিযানে ২১ জুয়াড়ি আটক

ঢাকা: পৃথক অভিযানে সদরঘাট ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ২১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

সদরঘাট থেকে আটকরা হলেন, মো. শহিদুল (৩৮), মো. আ. মোতালেব (৪৮), শাামীম(৩৩), আতাউর রহমান (৫০), মো.বেল্লাল (৩২), আব্দুর রাজ্জাক (৩৮) ও মো. রফিক(৩৮)।

দক্ষিণ কেরানীগঞ্জ থেকে আটকরা হলেন, মো. মিন্টু (২৪), মিন্টু চন্দ্র সেন (৩২), মো. নাসির (৪০), মো. ইউনুস সরদার (৩৫), মো. ইকবাল হোসেন (৩৫), মো. বাহার (৫৮), মো. রব মিয়া (৪২), আ. রহমান (৪২), মো. আশরাফ (৪৯), মো. হবি মিয়া (৩৫), মো. হেলাল (৪৬), মো. রফিকুল ইসলাম রফিক (৪২), মো. আসাদুল (২৫) ও মো. সুমন (৩৮)।

কাইমুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাত ১২ টায় র‌্যাব-১০ এর একটি দল রাজধানী কোতয়ালী থানার সদরঘাট এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় সাত জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, ১৯ প্যাকেট ও খোলা অবস্থায় ৫২০ পিস জুয়া খেলার কার্ড ও ১১ হাজার ৬৯০ টাকা জব্দ করা হয়।

একই রাতে র‍্যাব-১০ এর আরেকটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ সাত বাটিয়া এলাকায় আর একটি অভিযান পরিচালনা করে। অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ১৪ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৮ টি মোবাইল ফোন, একটি টাকা জমা রাখার বক্স, চার প্যাকেট ও খোলা অবস্থায় ৩৬৪ পিস জুয়া খেলার কার্ড ও ১৩ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বত্র হারাচ্ছে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা,  ডিসেম্বর ২৬, ২০২০
এমএমআই/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।