ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মনোমালিন্যের জেরে প্রেমিকার উপস্থিতিতে প্রেমিকের আত্মহত্যা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
মনোমালিন্যের জেরে প্রেমিকার উপস্থিতিতে প্রেমিকের আত্মহত্যা

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জি থেকে শিপন মালাকার (১৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলার সীমান্তবর্তী এলাকা এওলাছড়া পানপুঞ্জির জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় শিপন মালাকারের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিপন পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে।

জানা যায়, শুক্রবার (২৫ ডিসেম্বর) গভীর রাতে দুজন সীমান্তবর্তী এলাকায় পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে বের হন। কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে প্রেমিক-প্রেমিকার মাঝে মনোমালিন্য হলে প্রেমিকার উপস্থিতে তিনি আত্মহত্যা করেন।

লাশ পাহারারত কিশোরী (শিপনের প্রেমিকা) এনি আক্তার (১৬) পুলিশকে জানান, শুক্রবার রাতে শিপন তাকে এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে নিয়ে যায়। এক পর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে শিপন।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে যুবক শিপন মালাকারের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, প্রেমঘটিত মনোমালিন্যের কারণে শিপন তার প্রেমিকার সামনে আত্মহত্যা করেছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
বিবিবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।