ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

টিকটকে কাজ করার কথা বলে কিশোরীকে গণধর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
টিকটকে কাজ করার কথা বলে কিশোরীকে গণধর্ষণ

গাজীপুর: টিকটকে কাজ করার জন্য টঙ্গী এলাকার এক কিশোরীকে (১৩) ডেকে নিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (২৬ ডিসেম্বর) টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মো. দেলোয়ার হোসেন চৌধুরী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলো- ঢাকার গেন্ডারিয়ার শরৎচন্দ্র রোড এলাকার বাসিন্দা মো. মোফাজ্জল ব্যাপরীর ছেলে মো. শিশির ব্যাপারী (১৭) এবং ঢাকার গেন্ডারিয়ার বাসিন্দা আনোয়ার হোসেনের ছেলে জুনায়েদ ইসলাম ফাহিম (১৭)।  

দেলোয়ার হোসেন চৌধুরী বাংলানিউজকে জানান, ভুক্তভোগী স্থানীয় টঙ্গীর দত্তপাড়া এলাকার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। সে টিকটক ভিডিও বানাতো। দেশের বিভিন্ন জেলায় টিকটক তৈরি করে এমন কিছু কিশোরের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় ওই ছাত্রীর। গত ২৩ ডিসেম্বর বিকেলে টঙ্গীর দত্তপাড়া এলাকা থেকে ফেসবুকের সেলিব্রেটি পরিচয় দিয়ে টিকটকে কাজ করার জন্য ওই কিশোররা ভুক্তভোগীকে ঢাকার গেন্ডারিয়া এলাকায় নিয়ে যায়। পরে একটি বাসায় তাকে কয়েকজন মিলে গণধর্ষণ করে। মেয়ের (ভুক্তভোগী) কোন সন্ধান না পেয়ে পরদিন তার মা টঙ্গী পূর্ব থানায় একটি জিডি করেন।  

তিনি আরও জানান, জিডির পর পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার সন্ধ্যায় ঢাকার হাতিরঝিল মধুবাগ এলাকা থেকে পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে। এ সময় ঢাকার গেন্ডরিয়া, নারিন্দার শরৎচন্দ্র রোড এলাকায় অভিযান চালিয়ে ওই দুই কিশোরকে আটক করা হয়। পরে জিডিটি শনিবার (২৬ ডিসেম্বর) মামলা আকারে নেওয়া হয় এবং আটকদের গ্রেফতার দেখানো হয়। তাদের নিয়ে শনিবার আরও তিন সহযোগিকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হয়।  

রোববার আটকদের আদালতে পাঠানো হবে। ওই কিশোরীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান পরিদর্শক দেলোয়ার।  

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০ 
আরএস/এমআরএ           

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।