ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

পৌরসভা নির্বাচন

জাজিরায় হক, নড়িয়ায় আজাদ, ভেদরগঞ্জে মান্নান আ’লীগের প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
জাজিরায় হক, নড়িয়ায় আজাদ, ভেদরগঞ্জে মান্নান আ’লীগের প্রার্থী আব্দুল মান্নান, আবুল কালাম ও আব্দুল হক

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা, নড়িয়া ও ভেদরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। দলের প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

 

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীর এ তালিকা চূড়ান্ত করা হয়।

জাজিরা পৌরসভায় মনোনয়ন পেয়েছেন জাজিরা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অধ্যাপক আব্দুল হক কবিরাজ। নড়িয়া পৌরসভায় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ (গেরিলা আজাদ)। ভেদরগঞ্জ পৌরসভায় মনোনয়ন পেয়েছেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান পৌরমেয়র আব্দুল মান্নান হাওলাদার।

তৃতীয় ধাপে জাজিরা, নড়িয়া ও ভেদরগঞ্জ সহ দেশের ৬৪ পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন চূড়ান্ত করে আওয়ামী লীগ।  

এদিন বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভার নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।