ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

জেইউজে নির্বাচন: সভাপতি পদে ‘টাই’, পুনরায় ভোট ২ জানুয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
জেইউজে নির্বাচন: সভাপতি পদে ‘টাই’, পুনরায় ভোট ২ জানুয়ারি

যশোর: যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচনে নাটকীয়ভাবে ‘টাই’ হয়েছে সভাপতি পদে। যেখানে সমান ৩৪ করে ভোট পেয়েছেন ইত্তেফাক পত্রিকার নিজস্ব প্রতিবেদক ফারাজী আহম্মেদ সাঈদ বুলবুল ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি সাকিরুল কবীর রিটন।

 

এই অমীমাংসিত নির্বাচনের একটা ফল আনার জন্য হবে পুনরায় ভোটগ্রহণ। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রুকুনউদ্দৌলাহ জানিয়েছেন, আগামী ২ জানুয়ারি সকাল ১০ থেকে ১টা পর্যন্ত সভাপতি পদে ফের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

এর আগে শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০ থেকে দুপুর ১ টা পর্যন্ত প্রেসক্লাব যশোরে ভোটগ্রহণ চলে। নির্বাচনে ৭টি পদের মধ্যে ৫টি পদের জন্য ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। বাকি ২টি পদে দুই প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ৭৪ জন ভোটারের মধ্যে ৭১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

নির্বাচন পরিচালনা কমিটির ঘোষিত ফলাফলে, নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন যশোরের স্থানীয় দৈনিক সমাজের কথা পত্রিকার প্রধান প্রতিবেদক তবিবর রহমান। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি দৈনিক স্পন্দনের ফটোসাংবাদিক ইমরান হাসান টুটুল পেয়েছেন ২৮ ভোট।  

কোষাধ্যক্ষ পদে দৈনিক গ্রামের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার স্বপ্না দেবনাথ ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার মিরাজুল কবীর টিটো পেয়েছেন ২১ ভোট।  

সদস্য পদে দৈনিক যশোর পত্রিকার চিফ রিপোর্টার ডিএইচ দিলশান ৪২ ভোট পেয়ে ও বেসরকারি টেলিভিশন নিউজ ২৪-এর যশোর জেলা প্রতিনিধি রিপন হোসেন ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বিতা দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন পেয়েছেন ২৮ ভোট।  

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে দৈনিক পূর্বাঞ্চলের যশোর প্রতিনিধি প্রদীপ ঘোষ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের কথার বার্তা সম্পাদক এইচআর তুহিন নির্বাচিত হয়েছেন।  

ফলাফল ঘোষণা শেষে পরাজিত প্রার্থীরা বিজয়ীদের অভিনন্দন জানান।  

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
ইউজি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।