ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিকাবের সভাপতি পান্থ রহমান, সম্পাদক একেএম মঈনুদ্দিন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
ডিকাবের সভাপতি পান্থ রহমান, সম্পাদক একেএম মঈনুদ্দিন

ঢাকা: চ্যানেল আইয়ের পান্থ রহমান ও ইউএনবির একেএম মঈনুদ্দিন ২০২১ সালের জন্য ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশের (ডিকাব) যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৮ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের পর নতুন কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেওয়া হয়।

ডিকাবের ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি মাহফুজ মিশু (যমুনা টিভি), যুগ্ম সম্পাদক ইমরুল কায়েস (বাংলাভিশন ), কোষাধ্যক্ষ আতিকুর রহমান (জবাবদিহি) দপ্তর সম্পাদক আরিফুজ্জামান মামুন (আমাদের সময়)।

সদস্য রাহীদ এজাজ (প্রথম আলো), আঙ্গুর নাহার মন্টি (নিউজটোয়েন্টিফোর), নূরুল ইসলাম হাসিব (বাংলাদেশ পোস্ট), রাশেদ মেহেদী (সমকাল) ও এহসান জুয়েল (সময়টিভি)।

ডিকাবের এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক শফিকুল করিম সাবু। নির্বাচন কমিশনার হিসেবে তাকে সহায়তা করেন সিনিয়র সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ ও আনিস আলমগীর।

এর আগে ডিকাবের বিদায়ী কমিটির (২০২০) সভাপতি আঙ্গুর নাহার মন্টির সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে তৌহিদুর রহমান সাধারণ সম্পাদকের আতিকুর রহমান কোষাধ্যক্ষের প্রতিবেদন পেশ করেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
টিআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।