ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ‘কিশোর অপরাধী’, ‘ভাই পার্টি’র তালিকা হচ্ছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
সিলেটে ‘কিশোর অপরাধী’, ‘ভাই পার্টি’র তালিকা হচ্ছে ...

সিলেট: মাদক একটি জাতীয় সমস্যা। সিলেটে মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি পুলিশের।

এক্ষেত্রে অভ্যন্তরে কারও (পুলিশের) সংশ্লিষ্টতা পাওয়া গেলে চাকরি হারাতে হবে।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে সিলেট জেলা প্রেসক্লাব সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন সিলেটের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।
  
তিনি বলেন, চাঁদাবাজ ‘ভাই পার্টি ও কিশোর অপরাধীদের তালিকা করা হচ্ছে। প্রবাসী অধ্যুষিত সিলেটে নেতাদের নাম বিক্রি করে ‘ভাই পার্টি’র লোকজনের চাঁদাবাজির বিষয়টি নজরে এসেছে। আর কিশোর অপরাধীদের ধরতে ডাটাবেজ তৈরি করা হয়েছে।

পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ ২ মাস আগে সিলেটে যোগ দেন। তার যোগ দেওয়ার পূর্বে সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে রায়হান উদ্দিনকে পিটিয়ে হত্যায় পুলিশ জড়িত থাকা ও এর আগে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেধে তরুণীকে গণধর্ষণের ঘটনায় এসএমপির ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সিলেট নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (সদর ও অপস) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) সফিকুল ইসলাম এবং অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের। মতবিনিময় সভায় সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জনকন্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক সালাম মসরুর, সিলেট জেলা প্রেসক্লাবের বর্তমান সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, নব নির্বাচিত সভাপতি আল আজাদ, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, নব নির্বাচিত সাধারণ সম্পাদক ছামির মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
এনইউ/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।