ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলশানে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
গুলশানে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

ঢাকা: রাজধানীর গুলশান কোকাকোলা মোড়ে ট্রাকের ধাক্কায় মজনু মিয়া (৪৫) নামে এক মুরগি ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ভোর সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের শ্যালক নয়ন মিয়া বাংলানিউজকে জানান, শেরপুর সদর উপজেলার সালু মিয়ার ছেলে মজনু। এক ছেলে ও তিন মেয়েসহ পরিবার নিয়ে গ্রামে থাকতেন তিনি। পেশায় মুরগি ব্যবসায়ী। সোমবার (২৮ ডিসেম্বর) দিনগত রাতে ট্রাকে করে শেরপুর থেকে মুরগি নিয়ে ঢাকায় আসেন তিনি। মঙ্গলবার ভোরে গুলশান কোকাকোলা মোড় দিয়ে ভ্যানে করে মুরগি নিয়ে যাওয়ার সময় একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিরাজ আকন বাংলানিউজকে জানান, ভোরে মজনুসহ তার এক সহযোগী ভ্যানে করে মুরগি নিয়ে যাওয়ার সময় কোকাকোলা মোড় এলাকায় একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মজনুর মৃত্যু হয়। এ সময় তার সহযোগী ও ভ্যানচালক সামান্য আহত হয়েছেন। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।  

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ