ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা শহরতলীর হাতিকাটায় ট্রাকচাপায় শ্রী তপন কুমার হালদার (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার হাতিকাটা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় আহত হয়েছে আরো দুইজন।

নিহত তপন কুমার হালদার শহরের মালোপাড়ার মৃত রবি হালদারের ছেলে। তিনি বড়বাজার এলাকায় স্বর্ণ ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানায়, রাতে তপন কুমার ও গোলাম মোস্তফা মোটরসাইকেলে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। এসময় হাতিকাটা মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাইসাকেলকে ধাক্কা দেয়। এতে তারা দুইজনই মোটরসাইকেল থেকে পড়ে গেলে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের নিচে পড়েন তপন ও গোলাম মোস্তফা। এতে ওই বাইসাইকেল চালক তাইজেল মিয়াও আহত হন। এরপর আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা।

হাসপাতালে নিলে মোটরসাইকেলের আরোহী তপন কুমার হালদারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়া আহত মোটরসাইকেল চালক ও বাইসাকেলকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে মোটরসাইকেল চালক গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, হতাহত পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মরেদহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa