ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ছাত্র মৈত্রীর সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক আলো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ছাত্র মৈত্রীর সভাপতি জুয়েল, সাধারণ সম্পাদক আলো

ঢাকা: বাংলাদেশ ছাত্র মৈত্রীর ২০তম জাতীয় সম্মেলনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী আব্দুল মোতালেব জুয়েল এবং সাধারণ সম্পাদক অতুলন দাস আলো।

বুধবার (৩০ ডিসেম্বর) দুই দিনব্যাপী সম্মেলনের দ্বিতীয় দিনে কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচন করা হয়।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে অদিতি আদৃতা সৃষ্টিসহ ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্রীয় গঠন করা হয়েছে।

দুই দিনব্যাপী এ সম্মেলন উপলক্ষে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ঢাকা বিশবিদ্যালয়ের রাজুভাস্কর্যের পাদদেশে বেলা ১১টায় উদ্বোধনী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মেসবাহ কামাল। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মৈত্রীর প্রতিষ্ঠাতাকালীন সভাপতি ও বর্তমানে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য নূর আহমদ বকুল উপস্থিত ছিলেন।

কাজী আব্দুল মোতালেব জুয়েলের সঞ্চালনায় সম্মেলনের সভাপতিত্ব করেন সদ্য সাবেক সভাপতি ফারুক আহমেদ রুবেল।
সম্মেলন শেষে প্রথমদিনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় সংগঠন ও সারাদেশের সব শাখার সাংগঠনিক ও রাজনৈতিক বার্ষিক প্রতিবেদন পর্যালোচনা করা হয়।

সম্মেলনের দ্বিতীয় দিনে কেন্দ্রীয় কাউন্সিলে সংগঠনটির সারাদেশ থেকে আগত কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় অতুলন দাস আলো।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
আরকেআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa