ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

না.গঞ্জে স্ত্রী কেটে দিল স্বামীর পুরুষাঙ্গ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
না.গঞ্জে স্ত্রী কেটে দিল স্বামীর পুরুষাঙ্গ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করার অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত এলাকায় এ ঘটনা ঘটে।

পরে এলাকাবাসী মুমূর্ষ অবস্থায় স্বামী ইব্রাহীমকে (৫৫) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপতালে ভর্তি করেছে।

স্বামীর পুরুষাঙ্গ বিচ্ছিন্ন করে দিয়ে রাতেই দ্বিতীয় স্ত্রী শাহীনুর বেগম কৌশলে পালিয়ে গেছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত সাত বছর আগে বন্দরের মালামত এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে ইব্রাহীম প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে চার সন্তানের জননী শাহীনুরকে দ্বিতীয় বিয়ে করেন।

গত ২৯ ডিসেম্বর মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে স্ত্রী শাহীনুর বেগম ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করে পালিয়ে যান।

আহত ইব্রাহীমের প্রথম স্ত্রীর ঘরে জন্ম নেওয়া মেয়ে আইরীন জানান, তার বাবা ইব্রাহীম তার মাকে রেখে দ্বিতীয় বিয়ে করার পর আর তাদের বাড়িতে থাকে না। তিনি তার সৎ মাকে নিয়ে অন্যবাড়িতে বসবাস করেন, বাবার পুরুষাঙ্গ কেটে ফেলার খবর পেয়ে ওই দিন রাত ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপতালে নেওয়া হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভূঁইয়া বাংলানিউজকে জানান, এ ঘটনার খবর পেয়েছি, তবে কেউ থানায় অভিযোগ করেননি।  

বাংলাদেশ সময়: ০২১১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa