ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ঘরে ঢুকে যুবককে গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
বেগমগঞ্জে ঘরে ঢুকে যুবককে গুলি

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মামলা তুলে না নেওয়ায় বসতঘরে ঢুকে মো. ওমর ফারুক (২৭) নামে এক যুবককে গুলি করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের দেবকালা গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ফারুক ওই গ্রামের খুরশিদ আলমের ছেলে।

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, উপজেলার মোল্লাপুর গ্রামের জাফর উল্যার ছেলে সন্ত্রাসী কালা বাবুর বিরুদ্ধে ফারুক গত বছর একটি মামলা করে। পরে সন্ত্রাসী কালা বাবু বিভিন্ন সময় ওই মামলা তুলে নেওয়ার জন্য তাকে হুমকি-ধামকি ও চাপ প্রয়োগ করে আসছিল। মামলা তুলে না নেওয়ায় সন্ত্রাসী কালা বাবু রাত ৮টার দিকে বসতঘরে ঢুকে মামলার বাদী ফারুককে গুলি করে পালিয়ে যায়। পরে তার মা ও ভাই আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশের একটি দল গুলিবিদ্ধ যুবককে হাসপাতালে গিয়ে দেখে এসেছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ