ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

জাতীয়

বাঁধের কাজ শেষ হলেই সংবাদ সম্মেলন করতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
বাঁধের কাজ শেষ হলেই সংবাদ সম্মেলন করতে হবে

সুনামগঞ্জ: হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ শেষ হলেই সংবাদ সম্মেলন করে জনগণকে জানাতে উপজেলা কমিটির প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট বিভাগের কমিশনার মশিউর রহমান।

তিনি বলেন, সকলের সম্মিলিত সহযোগিতায় কাজ করতে হবে তাহলেই বোরো ফসল ঘরে তোলা সম্ভব।

বিভাগীয় কমিশনার বলেন জেলার চারটি উপজেলার কাজ বেশি ধীরগতির, এগুলো হচ্ছে শাল্লা, দোয়ারাবাজার, জগন্নাথপুর ও তাহিরপুর। এসব উপজেলার কাজ আরো দ্রুতগতিতে করতে আরো লোকবল নিয়োগ করে সম্পন্ন করার তাগিদ দেন।

শনিবার (০৬ মার্চ) দুপরে সুনামগঞ্জ সার্কিট হাউস সম্মেলন কক্ষে হাওরের ফসল রক্ষাবাঁধের কাজের অগ্রগতি নিয়ে জেলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিভাগীয় কমিশনার বলেন, পত্রিকার নিউজ দেখে আমরা সতর্ক হই, আমার স্বার্থে আঘাত লাগলেই যদি বলি পরিবেশিত সংবাদ অসত্য তা ঠিক নয়। এ পর্যন্ত ৬২ কোটি টাকা বিল পরিশোধ করা হয়েছে আরো ২০ কোটি টাকা অচিরেই আসবে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এসএম শহীদুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খুশিমোহন সরকার, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান, পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী-১ মোহাম্মদ সবিবুর রহমান, নির্বাহী প্রকৌশলী ২ মোহাম্মদ সামছুদ্দোহা, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও প্রযুক্তি মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ জসীম উদ্দিন, কৃষিসম্প্রসারণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ ফরিদুল হাসান, অ্যাডভোকেট আলী আমজাদ, আবু সুফিয়ান, নুরুল মোমেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল আলম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুসহ ১১  উপজেলার নির্বাহী কর্মকর্তা গণ ও জেলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa