ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

কোম্পানীগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
কোম্পানীগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে নিজ খামারের ঘর থেকে মুকবুল আহমেদ (৪৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৬ মার্চ) দুপুর ২টার দিকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

মুকবুল আহমেদ ইউনিয়নের দক্ষিণ চরএলাহী গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের হাজী ফকির আহমদের ছেলে।

স্থানীয়রা জানায়, মুsকবুল তার খামার ঘরে একা ছিলেন। তার স্ত্রীসহ পরিবারের সদস্যরা তিনদিন আগে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের নিমন্ত্রণে যান। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পাশ্ববর্তী এক নারী মুকবুল আহমেদকে ডাকতে গেলে ঘর থেকে কোনো সাড়া না পেয়ে লোকজন ডেকে জড়ো করে।  

এসময় স্থানীয়রা ঘরে ঢুকে চৌকির উপর মুকবুলের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। স্থানীয়দের ধারণা একদিন আগে তার মৃত্যু হতে পারে। পরিবারের দাবি এটি হত্যাকাণ্ড। তবে পুলিশ তাৎক্ষণিক মৃত্যুর কোনো কারণ জানাতে পারেনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa