ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
ঠাকুরগাঁওয়ে তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোজাম্মেল হক (৪৫) নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় আহত হয় মোজাম্মেলের দুই ভাই আশরাফুল ও বাবুল।


 
মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেল উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের বাদামবাড়ি হাটে এ ঘটনা ঘটে। নিহত মোজাম্মেলে বড়পলাশবাড়ি ইউনিয়নের কইকরি গ্রামের বাসিন্দা।

আহত আশরাফুল ও বাবুল জানায়, প্রতিবেশী এক মেয়ের সঙ্গে কয়েক বছর আগে বিয়ে হয় অপর প্রতিবেশী লতিফের। তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ওই মেয়ে স্বামীর বাড়ি থেকে চলে আসে। এই বিয়ের ঘটক ছিলেন মোজাম্মেল। এ নিয়ে প্রতিবেশী কামাল হোসেনের সঙ্গে কয়েকদিন ধরে বাকবিতণ্ডা হয়। পরে স্থানীয় চেয়ারম্যান বিষয়টি নিয়ে মীমাংসায় বসলে কামাল হোসেনের সঙ্গে মোজ্জাম্মেলের হাতাহাতি হয়। এছাড়া কামালের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল মোজ্জাম্মেলের।  

মঙ্গলবার বিকেলে বাদামবাড়ি হাটে মোজ্জাম্মেলকে একা পেয়ে কামাল হোসেনের নেতৃত্বে প্রকাশে্য ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মারধর করা হয়। এ সময় বাধা দিতে গেলে মোজাম্মেলের ভাই বাবুল ও আশরাফুলকেও মারধর করা হয়। আহত অবস্থায় তাদের  উদ্ধার করে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে মোজ্জাম্মেল ও বাবুলকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়্ সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোজাম্মেল।  

বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কামাল হোসেন ও মোজাম্মেলের মধ্যে আগে থেকে কয়েকটি বিষয়ে নিয়ে বিরোধ ছিল।  

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রকিবুল আলম মৃত্যুও বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০৮২৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ