ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় কৃষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ১, ২০২১
কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় কৃষক নিহত

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় ইয়াসিন আলী বাবু (৩২) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ভাইসহ দুই জন।

শনিবার (১ মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে উপজেলার ভোটমারী রেলস্টেশন সংলগ্ন ভাকারি ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।  

ইয়াসিন আলী বাবু উপজেলার ভোটমারী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী গ্রামের গোলাম মোস্তফার ছেলে। আহতরা হলেন তার ছোট ভাই ইমরান (২৫) ও একই গ্রামের জাহেদুর রহমান (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্যালো মেশিনে ধান মাড়াই করে ওই গাড়িতে ভাইসহ দুই জনকে নিয়ে বাড়ি ফিরছিলেন কৃষক ইয়াসিন আলী বাবু। ভোটমারী রেলস্টেশন সংলগ্ন ভাকারি ব্রিজ এলাকায় পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাক ধাক্কা দিলে ধান মাড়াই গাড়িটি উল্টে যায়। এতে কৃষক ইয়াসিন আলী বাবু ও তার ছোট ভাই ইমরান ও একই গ্রামের জাহেদুর রহমান গুরুতর আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা ইয়াসিন আলী বাবুকে মৃত ঘোষণা করেন। অপর দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, মে ০১, ২০২১

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ