ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

বাসর করতে দিল না বেরসিক পুলিশ! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
বাসর করতে দিল না বেরসিক পুলিশ!  গ্রেফতার মাসুমবিল্লাহ

নাটোর: নব বিবাহিত স্ত্রীর সঙ্গে বাসর করতে দিল না বেরসিক পুলিশ। বিয়ের রাতে বাসর ঘরে যাওয়ার আগেই মাসুম বিল্লাহ নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

 

শনিবার (২৭ নভেম্বর) দিনগত রাতে নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটক মাসুম বিল্লাহ উপজেলার ওই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০১৪ সালের একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন মাসুম বিল্লাহ। এ ঘটনায় দীর্ঘদিন পালিয়ে ছিলেন তিনি। গত শুক্রবার নারায়ণগঞ্জ এলাকার একটি মেয়েকে বিয়ে করে গোপনীয়তার সঙ্গে শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে নিজ বাড়িতে ফিরেন তিনি। পরে রাতে চলছিল বাসর ঘরের প্রস্তুতি। কিন্তু বেরসিক পুলিশ আসামি মাসুম বিল্লাহকে বাসর ঘরে প্রবেশের আগেই গ্রেফতার করে নিয়ে যায়।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে বলেন, নারায়ণগঞ্জ জেলার দ্রুত বিচার আইনের ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন মাসুম বিল্লাহ। দীর্ঘদিন ধরে পালিয়ে ছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাসুম বিল্লাহ বাড়িতে অবস্থান করছেন। পরে রাতে তার বাড়িতে অভিযান চালানো হয়।  

ওসি আরও বলেন, গত শুক্রবার (২৬ নভেম্বর) নারায়ণগঞ্জ এলাকায় বিয়ে সম্পন্ন করেন মাসুম বিল্লাহ। সেখান থেকে শনিবার সন্ধ্যার দিকে বাড়িতে আসেন। খবর পেয়ে রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আজ রোববার (২৮ নভেম্বর) সকালে তাকে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa