ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

জাহাঙ্গীরের চেয়ারে কিরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
জাহাঙ্গীরের চেয়ারে কিরণ জাহাঙ্গীর আলম ও আসাদুর রহমান কিরণ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশেনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন আসাদুর রহমান কিরণ।  

জাহাঙ্গীর আলম মেয়র পদ থেকে বরখাস্ত হওয়ার পর রোববার (২৮ নভেম্বর) দুপুরে নগরভবনে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন কিরণ।

 

অনুষ্ঠানে আসাদুর রহমান কিরণ বলেন, গাজীপুর সিটি করপোরেশন এলাকার রাস্তা-ড্রেনসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করতে গিয়ে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং যারা ক্ষতিপূরণ পায়নি তাদের ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থা করা হবে। এর আগে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি এবং ক্ষতির পরিমাণ নির্ধারণ করা হবে। এছাড়া অসমাপ্ত সব কাজ নির্ধারিত মেয়াদেই সম্পন্ন করা হবে এবং নাগরিকদের সব সেবা নিশ্চিত করা হবে।  

মেয়রের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গাজীপুর সিটি করপোরেশন দ্বিতীয় প্যানেল মেয়র আব্দুল আলিম মোল্লা, তৃতীয় প্যানেল মেয়র আয়েশা আক্তার, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আতাউল্লাহ মণ্ডল, সহ-সভাপতি ওয়াজউদ্দিন মিয়া ও যুগ্ম সম্পাদক মতিউর রহমান প্রমুখ।

বঙ্গবন্ধু ও বীর শহীদ মুক্তিযোদ্ধাদের নিয়ে আপত্তিকর মন্তব্য এবং নানা অনিয়মের অভিযোগ উঠে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। পরে গত ২৫ নভেম্বর মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করা হয়। ওইদিন তিন সদস্যদের প্যানেল মেয়র গঠন করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।  

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১ 
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa