ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

পদ্মায় ফেরি থেকে পড়ে নিখোঁজ মোজাফরের মরদেহ ফরিদপুরে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
পদ্মায় ফেরি থেকে পড়ে নিখোঁজ মোজাফরের মরদেহ ফরিদপুরে উদ্ধার

রাজবাড়ী: রাজবাড়ীর দৌলতদিয়ার পদ্মা নদীতে কেরামত আলী ফেরি থেকে পদ্মায় পড়ে নিখোঁজ মোজাফফর হোসেন নান্নুর (৭০) মরদেহ ফরিদপুরের সিঅ্যান্ডবি ঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৮ ডিসেম্বর) বুধবার রাত আড়াইটায় ৫ নম্বর ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মোজাফ্ফর হোসেন নান্নুর বাড়ি কুষ্টিয়া পৌরসভার চৌরহাস এলাকার ফুলতলা গ্রামে।

জানা যায়, রাতে মোজাফ্ফর হোসেন নান্নু মেয়ের সঙ্গে লালন পরিবহনের একটি বাসে করে কুষ্টিয়া থেকে ঢাকায় যাচ্ছিল। বাসটি ৫ নম্বর ঘাট দিয়ে কেরামত আলী ফেরিতে ওঠে। ফেরিতে ওঠার পর ওই বৃদ্ধ বাস থেকে নেমে ফেরির পকেট গেটের সামনে দাঁড়ান। এ সময় পন্টুনের সঙ্গে ফেরির ধাক্কার ঝাঁকুনিতে তিনি পানিতে পড়ে নিখোঁজ হন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বাংলানিউজকে জানান, ফেরির পকেট গেট থেকে পড়ে নিখোঁজ যাত্রীর সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবরি দল অনেক চেষ্টা করেও সন্ধান পায়নি।

দৌলতদিয়া নৌ-ফাঁড়ির ইনচার্জ সৈয়দ জাকির হোসেন বাংলানিউজকে জানান, বিকেল ৫টার দিকে ফরিদপুর সিঅ্যান্ডবি ঘাট এলাকায় পদ্মা নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে সেখানকার নৌ পুলিশ নিখোঁজ বাসযাত্রীর মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa