ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

২৫ ফুট উঁচুতে ঝুলছিল নিখোঁজ কৃষকের মরদেহ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
২৫ ফুট উঁচুতে ঝুলছিল নিখোঁজ কৃষকের মরদেহ!

বরগুনা: নিখোঁজের দুই দিন পরে ২৫ ফুট উঁচু গাছের সঙ্গে বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালীবাড়ী গ্রামের মো. আপান হাওলাদার (৪০) নামে এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে নিজ বাড়ির পেছনের ২০-২৫ ফুট উঁচু একটি গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালীবাড়ী গ্রামের মৃত রফেজ হাওলাদারের ছেলে আপান হাওলাদার ৭ ডিসেম্বর রাত থেকে নিখোঁজ হন। ওইদিন দুপুরে আপান কৃষি কাজ করতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি। স্বজনরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার (৮ ডিসেম্বর) রাতে স্ত্রী তাছলিমা বেগম (৩৫) আমতলী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

এরপর নিখোঁজ আপানের ছেলে ইমরান হাওলাদার (১৪) বাবাকে খুঁজতে বাড়ি থেকে বের হয়। সে বাড়ি থেকে আনুমানিক ৩০০ গজ দূরে ঝোপ ঝাড়ের কাছে একটি রেন্ট্রি গাছে তার বাবাকে ঝুলতে দেখে চিৎকার দেয়। তখন ইমরানের স্বজন ও গ্রামবাসী ঘটনাস্থলে গিয়ে গাছে মরদেহ ঝুলতে দেখে আমতলী থানা পুলিশকে খবর দেয়। দুপুরে আমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাবুল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আমতলী থানায় নিয়ে আসেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, আপান দুইদিন আগে নিখোঁজ হন। এ ঘটনায় বুধবার তার স্ত্রী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। বৃহস্পতিবার তার বাড়ির কাছে ঝুলন্ত অবস্থায় একটি গাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার হওয়া মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা এই মুহূর্তে বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa