ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

নিহত এনআইডি কর্মী আজমতের পরিবারকে সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
নিহত এনআইডি কর্মী আজমতের পরিবারকে সহায়তা

ঢাকা: সড়ক দুর্ঘটনায় নিহত জাতীয় পরিচয় নিবন্ধন (এনআইডি) অনুবিভাগের ডাটা এন্ট্রি অপারেটর মো. আজমত আলীর পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের (ইসি) এনআইডি শাখার আইডিইএ প্রকল্প কার্যালয়ে আজমতের স্ত্রী আমেনা বেগম ও তার মা-বাবাকে এ সহায়তা দেওয়া হয়।

স্ত্রী আমেনা বেগম ও মা-বাবার পক্ষে বড় ভাই মো. হাশমত আলীর হাতে এ নগদ অর্থ তুলে দেন আইডিইএ-২ প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের।

আজমতের স্ত্রী আমেনা বেগমের হাতে সাড়ে তিন লাখ ও বড় ভাই মো. হাশমত আলীর হাতে সাড়ে তিন লাখ টাকাসহ মোট সাত লাখ টাকার অর্থ সহায়তা দেওয়া হয়।

দেশের ৫১৯টি থানা/উপজেলা ও জেলা নির্বাচন অফিস এবং ১০টি আঞ্চলিক অফিসে কর্মরত ডাটা এন্ট্রি অপারেটর, স্ক্যানিং অপারেটর, টেকনিক্যাল সাপোর্ট, টেকনিক্যাল এক্সপার্ট, সহকারী প্রোগ্রামারসহ প্রকল্প কার্যালয়ের কর্মকর্তা-কমচারীর পক্ষে নিহত আজমতের স্বজনের হাতে এ সহায়তা তুলে দেওয়া হয়েছে।

গত ১০ সেপ্টেম্বর মোটরসাইকেলেযোগে রাজধানীর পূর্বাচল থেকে গাজীপুরে যাওয়ার পথে কালিগঞ্জ নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হন আইডিইএ প্রকল্পের ডাটা এন্ট্রি অপারেটর মো. আজমত।

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার এলাকার বাসিন্দা মো. আজমত আলী ১ মার্চ ২০১৬ সাল থেকে বাংলাদেশ নির্বাচন কমিশনের আইডিইএ প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
ইইউডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa