ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ক্র্যাবের দায়িত্বভার গ্রহণ করলেন মির্জা মেহেদী তমাল 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
ক্র্যাবের দায়িত্বভার গ্রহণ করলেন মির্জা মেহেদী তমাল 

ঢাকা: অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) দায়িত্বভার গ্রহণ করেছেন নবনির্বাচিত কমিটির সদস্যরা।

আগামী এক বছরের জন্য সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমালের নেতৃত্বে নতুন কমিটি ক্র্যাব পরিচালনা করবে।

বুধবার (৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে এই দায়িত্বভার হস্তান্তর করা হয়।

মির্জা মেহেদী তমালের নেতৃত্বে নতুন দায়িত্ব পাওয়া এই কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালন করবেন আসাদুজ্জামান বিকু।

দায়িত্ব গ্রহণের পর নতুন সভাপতি মির্জা মেহেদী তমাল বলেন, যেভাবে আপনাদের সবার ভালোবাসা, ভরসা পেয়েছি সেজন্য আমি চিরকৃতজ্ঞ। যে বিশ্বাস নিয়ে আপনারা আমার সঙ্গে থেকেছেন, নিশ্চিতভাবে আমি আপনাদের সম্মান রাখব। আমি চাই এটি একটি স্বচ্ছ সংগঠন হিসেবে গড়ে ওঠুক। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।

নতুন এই কার্যনির্বাহী কমিটিতে সহসভাপতি মুহ. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক হিসেবে আতাউর রহমান, অর্থ সম্পাদক পদে সাইফুল ইসলাম মন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুদ্র রাসেল, সফতর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু হোসেন, কল্যাণ সম্পাদক নাহিদ তন্ময়, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম দায়িত্ব পালন করবেন।

এই কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন মো. আমানুর রহমান রনি, সিরাজুল ইসলাম ও মোহাম্মদ জাকারিয়া।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ক্র্যাব কার্যনির্বাহী কমিটি নির্বাচনে-২০২২ বিপুল ভোটে জয়লাভ করেন সভাপতি হিসেবে নির্বাচিত হন মির্জা মেহেদী তমাল। দিনভর অনুষ্ঠিত ভোট উৎসবে মোট ২৮৯ ভোটের মধ্যে ২৭১ ভোট পড়েছে। এর মধ্যে মির্জা মেহেদী তমাল অর্ধেকের বেশি ১৪২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
পিএম/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।