ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

ফেসবুকের কল্যাণে ১০ বছর পর মাকে ফিরে পেলেন আসাদুজ্জামান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
ফেসবুকের কল্যাণে ১০ বছর পর মাকে ফিরে পেলেন আসাদুজ্জামান

সাতক্ষীরা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে ১০ বছর আগে হারিয়ে যাওয়া মা আরজিনা বেগমকে (৬৫)  খুঁজে পেলেন নীলফামারী জেলার জলঢাকা উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের আদর্শ গ্রামের আসাদুজ্জামান।

আরজিনা বেগম (৬৫) মীরগঞ্জ ইউনিয়নের আদর্শ গ্রামের সামাদ উদ্দিনের স্ত্রী ও আসাদুজ্জামানের মা।

জানা গেছে, ১০ বছর আগে বাড়ি থেকে অভিমান করে পথ হারিয়ে ঘুরতে ঘুরতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগর এলাকায় চলে আসেন আরজিনা বেগম। সেখানে মানসিক ভারসাম্যহীন মানুষের মতো ঘুরে বেড়াতেন তিনি। এরপর এলাকার বিভিন্ন বাড়িতে কাজ করে খাবার জুটতো তার। গত দুই বছর আগে থেকে নূরনগর ত্রিমোহনী মোড় সংলগ্ন মমিনের হোটেলে এবং কয়েক মাস আগে থেকে হোসেন আলীর মালিকানাধীন ভাই ভাই হোটেলে কাজ শুরু করেন তিনি, থাকতেনও সেখানেই।

একপর্যায়ে মাস খানেক আগে হোটেল মালিকের বড় ছেলে রিয়াজুল ইসলাম তার ফেসবুক আইডিতে আরজিনা বেগমের একটি ছবি পোস্ট করেন। ফেসবুকে আরজিনা বেগমের ছবি দেখে তার বড় ছেলে আসাদুজ্জামান মেসেঞ্জারের মাধ্যমে হোটেল মালিকের ছেলে রিয়াজুল ইসলামের সঙ্গে যোগাযোগ করেন এবং তার মায়ের অবস্থান সম্পর্কে নিশ্চিত হন।

আসাদুজ্জামান তার মাকে নিতে আসলে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য নুরনগর ইউনিয়ন পরিষদের সচিব আবু হেনা নীলফামারী জেলার জলঢাকা উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের সচিব ও চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করেন। পরে মীরগঞ্জ ইউনিয়নের সচিব ও চেয়ারম্যান আরজিনা বেগমের পরিচয় এবং আসাদুজ্জামানের সঙ্গে তার সম্পর্ক নিশ্চিত করলে শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল ৪টায় হোটেল মালিক হোসেন আলী, তার ছেলে রিয়াজুল ইসলাম ও স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে আরজিনা বেগমকে তার ছেলে আসাদুজ্জামানের কাছে হস্তান্তর করা হয়।

এসময় আসাদুজ্জামান দীর্ঘ ১০ বছর আগে হারানো মাকে ফিরে পাওয়ার আনন্দে কেঁদে ফেলেন এবং নুরনগরবাসীকে ধন্যবাদ জানিয়ে মাকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa